শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

মাদ্রাসার ছাত্রদের হাতে ২০০ কোরআন শরীফ বিতরণ।

Reporter Name / ৬২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

মাদ্রাসার ছাত্রদের হাতে ২০০ কোরআন শরীফ বিতরণ।

সেলিম মোর্শেদ রানাঃ-মাগো তোমার একটি সন্তানকে মাদ্রাসা’তে দেও এমন প্রতিপাদ্য নিয়ে প্রতি বছররের মত গত কাল বাদ আছর শুভ লাইব্রেরী এন্ড ডিজিটাল স্টুডিওর স্বত্বাধিকারী শেখ রুমান আহম্মেদ আলতাফের এক মহাৎ উদ্যোগে এলাকার সুশীল সমাজের অর্থানে পাবনা সুজানগর উপজেলা নাজিরগঞ্জ ইউনিয়নে গোয়ারিয়া বাজারে উপজেলার কয়েকটি হাফিজিয়া মাদ্রাসার ২০০(দুইশত) ছাত্রদের হাতে কোরআন শরীফ বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি ছিলেন নাজিরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান খাঁন, বিশেষ অতিথি ছিলেন আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ মিয়া রানা, অগ্রনী ব্যাংক এ জিএম (সাবেক ঢাকা হেড অফিস) শহিদুর রহমান খাঁন।

উপস্থিত ছিলেন নাজিরগঞ্জ ইউনিয়নের ওয়ার্ড সদশ্য জাকির হোসেন,নজরুল ইসলাম মিয়া ইকবাল প্রামানিক,হাই মোল্লিক,আব্দুল মতিন বিস্বাস সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এ সময় উক্ত অনুষ্ঠান ও দোয়া পরিচালনা করেন কারী শেখ হাসান আল মামুন বাসার।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর