শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

পৃথক পৃথক অভিযানে ০৮ জন গ্রেফতার

Reporter Name / ৩৪৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

পৃথক পৃথক অভিযানে ০৮ জন গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, চোর, ছিনতাইকারীসহ কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। অদ্য ০৯ জুন ২০২২ তারিখ সময় ১৯:৩০ ঘটিকা হতে ২৩:৫০ ঘটিকা পর্যন্ত নাটোর জেলার সদর থানা, গুরুদাসপুর থানা ও পাবনা জেলার চাটমোহর থানা এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে ০৩ টি পৃথক অভিযান পরিচালনা করা হয়।

ছিনতাইকারীঃ
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ০৯ জুন ২০২২ ইং তারিখ ১৯:৩০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন দত্তপাড়া ভাবীর ব্রিজ(ফতেঙ্গাপাড়া ব্রিজ) এলাকায় অভিযান পরিচালনা করে (ক) সুইচ গিয়ার চাকু- ০২টি, (খ) ইয়াবা ট্যাবলেট- ২৫ পিস, (গ) মোবাইল- ০৩ টি, (ঘ) সীমকার্ড- ০৪ টি ও (ঙ) মোটর সাইকেল- ০১ টিসহ ছিনতাইকারী ১। মোঃ বাবুল হোসেন (২৮), পিতা- মোঃ আবুল কাশেম মুন্সি@ কাশেম বাবুর্চি, সাং- কান্দি ভিটা পশ্চিমপাড়া, ২। শেখ গোলাম রব্বানী @ সাব্বির (২৪), পিতা- শেখ মশিউর, সাং- বলাড়ীপাড়া, উভয় থানা ও জেলা-নাটোরদ্বয়কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা নাটোর জেলার সদর থানাধীন দত্তপাড়া ভাবীর ব্রিজ(ফতেঙ্গাপাড়া ব্রিজ) এলাকায় রাতের বেলা জব্দকৃত দেশীয় অস্ত্রসহ ছিনতাই/অপরাধ সংগঠনের উদ্দেশ্যে গোপনে অবস্থান করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত বাবুল হোসেন (২৮) এর বিরুদ্ধে অস্ত্র, মাদকসহ ১১ টি মামলা রয়েছে। দীর্ঘদিন যাবৎ এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডসহ ছিনতাই ও মাদক ব্যবসা করে আসছে।

ধর্ষণকারীঃ
সিপিসি-২, নাটোর ক্যাম্প, অপর একটি অপারেশন দল অদ্য ০৯ জুন ২০২২ ইং তারিখ ২১:৫০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পাবনা জেলার চাটমোহর থানাধীন জাগতলা কাজীপাড়া গ্রামস্থ জনৈক মোঃ জয়নাল মল্লিক (৪০) পান-সিগারেটের দোকানের সামনে অভিযান পরিচালনা করে নাটোর জেলার বাগাতিপাড়া থানার মামলা নং-১, তারিখ- ৫/০৬/২০২২, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং-০৩) এর ৯(১) তৎসহ ৩১৩ পেনাল কোড-১৮৬০ এর এজাহার নামীয় পলাতক আসামী ১। মোঃ মেহেদী হাসান (২১), পিতা- মোঃ আবু বক্কর, মাতা- কুলসুম বেগম, সাং- চন্দ্রখায়ের (চন্দ্রখনর), থানা- বাগাতিপাড়া, জেলা- নাটোরকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, উপরোক্ত মামলার বাদীনি ও আসামী মোঃ মেহেদী হাসান (২১) একই গ্রামে বসবাস করে। সেই সুবাদে আসামী মোঃ মেহেদী হাসান বাদীনিকে বিভিন্ন ভাবে প্রেমের প্রস্তাব দেয় এবং বিবাহের কথা বলে। আসামী বাদীনিকে সুকৌশলে আসামীর শয়ন কক্ষে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করে ফলে বাদীনি গর্ভবতী হয় এবং পরবর্তীতে আসামী কৌশলে বাদীনিকে গর্ভপাতের ঔষধ সেবন করিয়ে গর্ভপাত ঘটায়। ফলে বাদীনি উক্ত ঘটনায় আসামীর বিরুদ্ধে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগে মামলা দায়ের করেন।

কিশোর গ্যাং গ্রেফতারঃ
র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের অভিযানিক দল চাটমোহর থানা হতে অভিযান শেষে ক্যাম্পে ফেরার পথে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অদ্য ২৩.৫০ ঘটিকায় গুরুদাসপুর থানাধীন মাশিন্দা ইউনিয়নস্থ কাচিকাটা রোড সংলগ্ন আক্কাসের মোড়ে জনৈক মোঃ আক্কাস আলী(৭০) এর মুদি দোকানে বল পূর্বক অর্থ গ্রহণের উদ্দেশ্যে কিশোর গ্যাংয়ের কতিপয় সদস্য লোহার রড ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মোঃ হাছিনুর রহমান(৩০) কে রক্তাক্ত জখম এবং মুদি দোকানদার আক্কাস আলী সহ আরো ০২(দুই) জন কে মারপিট করে আহত করার সময় ঘটনাস্থল হতে অভিযানিক দলের সদস্যগণ ১। মোঃ সোহেল রানা(১৮), পিতা- মোঃ লরিম আলী, ২। মোঃ ইমন হোসেন(২০), পিতা- মোঃ সমশের প্রামানিক, ৩। মোঃ মোতালেব হোসেন(২১), পিতা- মোঃ মহশিন আলী, সর্ব সাং- ছাইখোলা দিঘলগ্রাম, ৪। মোঃ শাকিল হোসেন(১৭), পিতা- মোঃ জয়নাল প্রামানিক, সাং- ছাইখোলা চর এনায়েতপুর, ৫। মোঃ রকিবুল হাসান(২৪), পিতা- মোঃ আনোয়ার হোসেন, সাং- চর এনায়েতপুর হান্ডিগোলা, সর্ব থানা- চাটমোহর, জেলা- পাবনা গণকে আটক করে। এসময় তাদের নিকট হতে ০১ টি লোহার রড, ০১টি কাটিং প্লাস, ০২ টি ক্ষুর, ০২ টি চাকু, ০২টি মোটরসাইকেল, ০৫টি মোবাইল ফোন, ০৮টি সিমকার্ড উদ্ধার করে। আহত মোঃ হাছিনুর রহমান(৩০) কে তাৎক্ষনিক চিকিৎসার জন্য গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। আটককৃত কিশোর গ্যাংয়ের সদস্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর