শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদী উপজেলা সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসানের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন

Reporter Name / ৬৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

ঈশ্বরদী উপজেলা সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসানের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল ঈশ্বরদী উপজেলা শাখার সদস্য সচিব ও পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসানসহ মিথ্যা মামলায় কারাদন্ড প্রাপ্ত ঈশ্বরদীর ৪৭ নেতাকর্মী ও বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল উপজেলা ও পৌর শাখা।

আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে শহরের পশ্চিমটেংরিতে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল পাবনা জেলা সেচ্ছাসেবকদলের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সোহেল আহমেদ খান।

পরিচালনা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবকদল ঈশ্বরদী পৌর শাখার সিনিয়র ‍যুগ্ন আহবায়ক আওয়াল কবীর। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর বিএনপির নেতা রবিউল ইসলাম রবি।

লিখিত বক্তব্যে বলেন, বিগত ১৪ সাল ও ১৮ সালের ন্যায় এই স্বৈরাচারী, ভোটচোর, মাফিয়া সরকার নামে খ্যাত শেখ হাসিনা আবারও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটার বিহীন আরেকটি নির্বাচন করার লক্ষ্যে নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারই ধারাবাহিকতাই সুষ্ঠু ও শান্তিপূর্ন কর্মসূচিতে হামলা-মামলা,গুম,খুন, হত্যার মত ন্যাক্কার-ধিক্কারজনক কর্মকান্ডে লিপ্ত হয়েছে।

লিখিত বক্তব্যে আরো বলেন, আওয়ামী প্রশাসনের স্বেচ্ছাচারিতায় আজ সমগ্র দেশবাসীর কাছে ভয়াবহ বিভীষিকায় পরিণত হয়েছে। জনগণের রসানলের মুখে পরে এই স্বৈরাচারী সরকার বেহুশ হয়েছে পড়েছে। নিজেদের এই দেওলিয়াত্বকে আড়াল করতে এবং গণতন্ত্র পুনরুদ্ধানের আন্দোলনকে দমানোর জন্য পুলিশ বাহিনী মিথ্যা ও বানোয়াট ফরমায়েসী ওয়ারেন্ট দেখিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল ঈশ্বরদী উপজেলা শাখার সদস্য সচিব ও পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসানকে গ্রেফতার দেখিয়ে পাবনা জেল হাজতে প্রেরণ করে। তারা মেহেদী হাসানের গ্রেফতারের তীব্র নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবি করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মোঃ শাকিল আহমেদ সরদার, মোঃ রুমন আলী, মোঃ আল আমিন হোসেন, মোঃ আমিনুল ইসলাম জনি, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মোঃ রাসেল পারভেজ, মোঃ ফায়সাল আহম্মেদ ফারুক, মোঃ আজাদুল ইসলাম, মোঃ রওশন আলম পাপ্পু, মোঃ নাজমুল হোসেন পলাশ, পৌর ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ আব্দুল্লাহ রউফ আব্দুল, সাবেক ছাত্রনেতা মোঃ ফয়সাল ইকবাল জুয়েল, মোঃ আমাল হোসেন, উপজেলা সেচ্ছাসেবকদলের সদস্য মোঃ পিল হোসেন, মোঃ আসাদুল ইসলাম আসাদ, পৌর সেচ্ছাসেবকদলের সদস্য এ্যাডভোকেট মোঃ ফরিদুল ইসলাম, শ্রী মিলন কুমার দাস, পৌর ২নং ওয়ার্ড যুবদলে সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ, মোঃ রুবেল রানা, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান বিটু, মোঃ সিহাব হোসেন অপুু, পৌর ছাত্রদলের মোঃ নাজমুল হাসান রিসাদ, মোঃ আতিকুজ্জামান আতিক, ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের মোঃ মাহমুদুল ইসলাম শাওন, মোঃ মাহিম মেহরাবসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ সংগঠনের কয়েকশ’ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর