শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীতে জাতীয় সমবায় দিবস পালিতে

Reporter Name / ৫২২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীতে জাতীয় সমবায় দিবস পালিতে

বর্ণাঢ্য আয়োজনের মধ্যেদিয়ে ঈশ্বরদীতে ৫১তম জাতীয় সমবায় দিবস ২০২২ পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার সকাল সাড়ে ১০টায় পতাকা উত্তোলন করা হয়। এরপর এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পি.এম. ইমরুল কায়েস সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার আকন্দ রাব্বেউল্লাহ্ মানিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী ও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ।

এতে আরো বক্তব্য রাখেন ঈশ্বরদী মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার মাসুদ রানা, উপজেলা সহকারী সমবায় অফিসার আব্দুল আলিম, সমবায় মানোয়ার হোসেন প্রমুখ।

উপজেলা সমবায় অফিস সূত্রে জানা যায়, ঈশ্বরদী উপজেলায় বিআরডিবি, সিআইজি ও প্রাথমিকসহ রেজিস্ট্রেশনভুক্ত ২২৪টি সমিতি রয়েছে। এদের মধ্যে সমবায়ে বিশেষ অবদান রাখায় এবার মোট ৩টি সমবায় সমিতিকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর