শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদী প্রেসক্লাবে নির্বাচনের দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান

Reporter Name / ৬৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
Sporsonews24.net ঈশ্বরদী প্রেসক্লাবে নির্বাচনের দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান

অনলাইন রিপোর্টঃ অবিলম্বে ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠানের দাবিতে ঈশ্বরদীতে কর্মরত সাংবাদিকরা এবার পাবনা জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেছে। আজ রোববার(২৮জুন) পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদের নিকট আনুষ্ঠানিকভাবে এই স্মারকলিপি প্রদান করা হয়। পরে পাবনার পুলিশ সুপার ও পাবনা প্রেসক্লাবে এ অভিযোগের অনুলিপি প্রদান করা হয়। সাংবাদিকরা অভিযোগ করে জানান, প্রায় ৫ বছর পূর্বে ঈশ্বরদীতে কর্মরত পেশাদার ও সিনিয়র সাংবাদিকদের বিশেষ কায়দায় ‘আটকে রেখে’ গঠন করা কমিটির মেয়াদ উত্তির্ন হওয়ার ৪ বছর পরও একই কমিটি অবৈধভাবে এখনো বহাল রয়েছে। মেয়াদ উত্তির্ণ এই কমিটি অবিলম্বে বাতিল ঘোষণা, সাংগঠনিক ধারায় সুষ্ঠ নির্বাচন ও কমিটি গঠনের দাবি জানিয়েছেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সদস্যরা। এর আগে একই দাবিতে গত বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিহাব রায়হানের নিকট লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন প্রেসক্লাবের বর্তমান ও সাবেক নের্তৃবৃন্দসহ ক্লাবের স্থায়ী সদস্যবৃন্দ।

অভিযোগপত্রের অনুলিপি দেওয়া হয়েছে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ও ঈশ্বরদী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সেখ মোঃ নাসীর উদ্দীনসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে। লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারী ঈশ্বরদী প্রেসক্লাবে বহিরাগতদের হস্তক্ষেপে জোরপূর্বকভাবে সাংবাদিকদের বিভিন্ন স্থানে আটকে রেখে বর্তমান কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। তাদের অনিয়মতান্ত্রিক কার্যকলাপ ও বিমাতাসুলভ আচরণের কারণে ঈশ্বরদীতে কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিকের প্রতিনিধি/নিজস্ব সংবাদদাতা ও স্থানীয় পত্রিকার সম্পাদকরা দীর্ঘ প্রায় ৫ বছর যাবত প্রেসক্লাব বিমুখ। এ কারণে ঈশ্বরদীর ঐতিহ্যবাহী প্রেসক্লাবের মান চরমভাবে ক্ষুন্ন হচ্ছে। প্রকৃত সাংবাদিকদের ঐক্য নষ্ট হওয়ায় ঈশ্বরদীতে সুষ্ঠ সাংবাদিকতার পরিবেশও এখন নেই। সাংবাদিকতার সঙ্গে যুক্ত নয় এমন ব্যাক্তিদের অবাধ বিচরনের কারণে ঈশ্বরদী প্রেসক্লাব কার্যত: অগ্রহণযোগ্য প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ জানান, ঈশ্বরদী প্রেসক্লাবের অচলাবস্থা নিরসনকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযোগ প্রদানকালে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সিনিয়র সাংবাদিক মাহাবুবুল হক দুদু, সেলিম সরদার, ওয়াহেদ আলী সিন্টু, জাহাঙ্গীর হোসেন, মহিদুল ইসলাম প্রমুখ।

Sporsonews24.net
ঈশ্বরদী প্রেসক্লাবে নির্বাচনের দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর