শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে বিএনপির বিজয় দিবসে র‌্যালি

Reporter Name / ৬২০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

ঈশ্বরদীতে বিএনপির বিজয় দিবসে র‌্যালি

 

ঈশ্বরদীতে মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালি করেছে বিএনপি। সকালে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বিশাল বিজয় র‌্যালি বের করে।

আজ শুক্রবার(১৬ ডিসেম্বর) সকাল ১০ টার সময় ঈশ্বরদী শহরের রেলগেটস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল বিজয় র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলহাজ্ব মোড়স্থ বিজয় স্মৃতি স্তম্ভে গিয়ে শেষ হয়। পরে সেখানে পুস্পমাল্য অর্পণ করেন বিএনপিসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব জাকারিয়া পিন্টুর দিকনির্দেশনায় দিনব্যাপী এসব কর্মসূচী সফলভাবে পালিত হয়েছে।

এসময় নেতাকর্মী সমর্থকরা জাতীয় ও দলীয় পতাকা, ব্যানার ফেস্টুন, প্লাকার্ডে সুসজ্জিত হয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে ঈশ্বরদীর রাজপথ। র‌্যালি শেষে আলহাজ্ব মোড়ের বিজয় স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আহসান হাবীব, পৌর বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক এসএম ফজলুর রহমান, বিএনপির নেতা আক্কাস আলী খান, আরজু খান, আমিনুর রহমান স্বপন, সামসুদ্দোহা পিপ্পু, পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, সদস্য সচিব এমকেএম সাজেদুজ্জামান জিতু, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আক্তারুজ্জামান রাজু, মনির আহমেদ হিরোক সরদার, ছাত্রনেতা হাসানুজ্জামান আয়নাল প্রমূখ।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর