শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ইমপেল ল্যাবরেটরীজ (ইউনানী) ব্যবসা প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট পরিচালনা করে নগদ ১,০০,০০০/- টাকা জরিমানা  

Reporter Name / ৩৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

ইমপেল ল্যাবরেটরীজ (ইউনানীব্যবসা প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট পরিচালনা করে নগদ ,০০,০০০/- টাকা জরিমানা

 

 

  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাবপ্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গীসন্ত্রাসীসংঘবদ্ধ অপরাধীছিনতাইকারীজুয়ারিমাদক ব্যবসায়ীখুনএবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

        এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়কর‌্যাব১২সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় অদ্য ২৬/০৬/২০২৩ খ্রিঃ ১১.০০ হতে ১২.৩০ ঘটিকা পর্যন্ত কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ তৌহিদুল মবিন খান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরবানিজ্য মন্ত্রণালয়জেলা কার্যালয়পাবনা এর সহকারী পরিচালক জনাব মোঃ মাহমুদ হাসান রনিকে সাথে নিয়ে র‌্যাব১২সিপিসিপাবনা কোম্পানির একটি আভিযানিক দল পাবনা জেলার সদর থানাধীন নাজিরপুর সাকিনস্থ ইমপেল ল্যাবরেটরীজ (ইউনানীনামক ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউন  অভিযান পরিচালনা করে ২০০৯ সালের ভোক্তা অধিকার সংরক্ষন আইনের ৪৩৪৫ ধারা ভঙ্গের অপরাধে উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মোঃ রফিকুল ইসলাম (৪৮), পিতামৃত আলাউদ্দিনসাংহেমায়েতপুরথানাপাবনা সদরজেলাপাবনা এর ইমপেল ল্যাবরেটরীজ (ইউনানীনামক ব্যবসা প্রতিষ্ঠানে অনুমোদনহীন যৌন উত্তেজনাকর  ইউনানী ঔষধ তৈরী করে বাজারজাত করার অপরাধে ,০০,০০০/- (এক লক্ষটাকা জরিমানা করা হয়। এছাড়াও জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক উক্ত ল্যাবরেটরীজ প্রতিষ্ঠানে থাকা বিভিন্ন প্রকার যৌন উত্তেজক ট্যাবলেট/ইউনানী সিরাপের বোতল ধ্বংস করতঃ উক্ত প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়। উক্ত ল্যাবরেটরীজ প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবৎ অনুমোদনহীনভাবে অবৈধ যৌন উত্তেজনাকর/ইউনানী ঔষধ তেরী করে বাজারজাত করে আসছিল।   

 

উক্ত প্রতিষ্ঠানদের বিরুদ্ধে জাতীয় ভোক্তাঅধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক অভিযোগ নং– ৩০১/২০২৩তারিখঃ ২৬/০৬/২০২৩ খ্রিঃ মুলে জরিমানা করা হয়।  







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর