শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে নৌকার পক্ষে ভোট চাইলেন মেয়র শহিদুল ইসলাম রতন

Reporter Name / ৩৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

ঈশ্বরদীতে নৌকার পক্ষে ভোট চাইলেন মেয়র শহিদুল ইসলাম রতন

আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন ঈশ্বরদীতে গণসংযোগ ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেছেন।
মঙ্গলবার (২৫ জুলাই) বিকালে ঈশ্বরদী শহরের স্টেশন রোডের ব্যবসায়ী ও সাধারণ মানুষের কাছে লিফলেট দিয়ে নৌকার পক্ষে তিনি ভোট প্রার্থনা করেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ালীগ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন ।
এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য ও আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহাঈমীন হোসেন চঞ্চল, পাবনা জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনোয়ার, আটঘরিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মুকুল, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খান,সাধারণ সম্পাদক জিন্নাত আলী শেখ, দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন, ল²ীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল আলম, সাধারণ সম্পাদক শামীম হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফফার সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক, ছাত্রলীগ লীগের নেতাকর্মীরা। গণসংযোগ শেষে শহরের স্টেশন রোডে শহিদুল ইসলাম রতনের সমর্থকরা মিছিল করেন। পরে তারা ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর