শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

অস্ত্রসহ হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি সুজন বাহিনীর প্রধান মোঃ সুজন খাঁ গ্রেফতার।

Reporter Name / ৪১৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

 অস্ত্রসহ হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি সুজন বাহিনীর প্রধান মোঃ সুজন খাঁ গ্রেফতার।

        “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সদা তৎপর রয়েছে র‌্যাব।

          গত ০২ আগস্ট ২০২৩ খ্রি. তারিখ সন্ধ্যায় সিপিসি-২ পাবনা, র‌্যাব-১২, সিরাজগঞ্জ কর্তৃক পাবনা জেলার ফরিদপুর উপজেলার মঙ্গলগ্রাম এলাকায় পরিচালিত একটি অভিযানে ০১টি একনলা বন্দুক ও ৬ রাউন্ড গুলিসহ মোঃ সুজন (২৮), পিতাঃ নূর বক্স @ বক্স,  গ্রামঃ মঙ্গলগ্রাম, ইউনিয়নঃ হাদল, থানাঃ ফরিদপুর, জেলা পাবনাকে গ্রেফতার করা হয়। ধৃত ব্যক্তি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছিল না। উক্ত তথ্য পাওয়ার পর র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম তাদের গ্রেফতার করার নির্দেশ দেন। উক্ত নির্দেশনা পেয়ে পাবনা কোম্পানি সন্ত্রাসীদেরকে গ্রেফতার করতে অভিযান পরিচালনা করে। গোয়েন্দা তথ্যানুযায়ী অস্ত্রধারী সন্ত্রাসীরা পাবনা জেলার ফরিদপুর থানাধীন হাদল ইউনিয়নের মঙ্গলগ্রামে একটি চায়ের দোকানের পাশে বাঁশের মাচার উপরে বসে অস্ত্রসহ আড্ডা দেওয়ার সময় র‌্যাব অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন সন্ত্রাসী পালিয়ে যায়। এমতাবস্থায়, অস্ত্রসহ পলায়নরত আসামী মোঃ সুজন খাঁ’কে র‌্যাব গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের সময় উদ্ধারকৃত একনলা বন্দুকটিতে ০১ রাউন্ড গুলি লোড করা ছিল এবং তার দেহ তল্লাশি করে আরও ০৫ রাউন্ড গুলি পাওয়া যায়। ধৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত সুজনসহ ৭/৮ জনের একটি দল এলাকায় অস্ত্রসহ ঘোরাফেরা করে। এসব দুস্কৃতিকারীরা মাঝে মধ্যে দিনের বেলায় বাড়িতে আসে এবং রাতে বিলের পানিতে ভাসমান নৌকায় থাকে। বাকি সন্ত্রাসীদেরও গ্রেফতার করার জন্য র‌্যাবের অভিযান অব্যাহত আছে।

          গ্রেফতারকৃত সুজনের বিরুদ্ধে ০২টি হত্যা মামলা রয়েছে। ২০১৭ সালে ফরিদপুর থানার মামলা নং-০১, তারিখঃ ০১/০১/২০১৭, ধারাঃ ৩০২/২০১/৩৪ পেনাল কোড অনিল কুমার সাহা @ কার্তিক হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী এবং ২০২১ সালে ফরিদপুর থানার মামলা নং-৫, তারিখঃ ১৬/০১/২০২১, ধারা ৩০২/৩৪ পেনাল কোড মূলের পাবনার সাঁথিয়ার আলমাস হত্যা মামলার এজাহার নামীয় আসামী। উভয় মামলায় সে পলাতক ছিল এবং তার বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল। গ্রেফতারকৃত সুজন হত্যা কান্ডের পর থেকেই আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি এড়িয়ে পাবনাসহ দেশের বিভিন্ন স্থানে আত্নগোপন করেছিল।

          গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর