শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

রিকো হত্যার রহস্য উদ্ঘাটন 

Reporter Name / ৩৪৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

রিকো হত্যার রহস্য উদ্ঘাটন

২৪ ঘন্টার মধ্যে পাবনা সদর থানাধীন হেমায়েতপুর এর চাঞ্চল্যকর রফিকুল ইসলাম রিকো হত্যার রহস্য উদ্ঘাটন এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি সহ একমাত্র আসামী গ্রেফতার।

গত ইং ০৩/০৮/২০২৩ তারিখে সন্ধ্যা আনুমানিক ৬.৩৫ ঘটিকার দিকে পাবনা সদর থানাধীন হেমায়েতপুর এর মানসিক হাসপাতাল সংলগ্ন বাছেরের মোড়ে ডিসিষ্ট রফিকুল ইসলাম রিকোকে কে বা কারা হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে এবং পালিয়ে যায়। উক্ত ঘটনার পেক্ষিতে পাবনা সদর থানার মামলা নম্বর-১৭, তারিখঃ ০৪/০৮/২০২৩, ধারা- ৩০২/১১৪/৩৪ পেনাল কোড; রজু হয়।

পরবর্তীতে মোঃ আকবর আলী মুনসী, পুলিশ সুপার, পাবনা মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদ আলম এর সার্বিক তত্বাবধানে এবং নেতৃত্বে ডিবি পাবনার একটি চৌকস দল এবং মামলার তদন্তকারী কর্মকর্তা সৌরভ কুমার চন্দ্র হত্যাকান্ডের মূল ঘটনা উদঘাটন পূর্বক তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের মুল হোতা এবং একমাত্র আসামী মোঃ দিলবর ওরফে ভোলাকে ঈশ্বরদী থানাধীন জয়নগর হতে গ্রেফতার করে। ধৃত আসামী মোঃ দিলবর ওরফে ভোলা এর দেওয়া তথ্যমতে উক্ত হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি এবং মোটরসাইকেল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোঃ দিলবর ওরফে ভোলা জানায় পুরাতন মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কে কেন্দ্র করে তাদের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। ঘটনার কয়েক দিন আগে ডিসিস্ট রিকো আসামী ভোলা কে মার-ধর করে। উক্ত বিবাদের জেরে সে ডিসিষ্ট রফিকুল ইসলাম রিকো কে একা পেয়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে। ধৃত আসামী নিজেকে জড়িয়ে বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবি ১৬৪ ধারা মতে জবানবন্দি প্রদান করেছে।

গ্রেফতারকৃত আসামীর নামঃ

১। মোঃ দিলবর ওরফে ভোলা (৩৬), পিতাঃ খলিল, সাং-হেমায়েতপুর টাঙ্গারপাড়া, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনা।

উদ্ধারকৃত মালামালের বর্ণনাঃ

১। হত্যাকান্ডে ব্যবহৃত ১ টি চাকু।
২। হত্যাকান্ডে ব্যবহৃত মোটরসাইকেল।
৩। ১ টি মোবাইল সেট ও ১ টি সিম।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর