শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

পাবনা ডিবির অভিযানে ৭ টি ইজিবাইক সহ গ্রেফতার ৫

Reporter Name / ৩৮৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

পাবনা ডিবির অভিযানে ৭ টি ইজিবাইক সহ গ্রেফতার ৫

 

 

 

জেলা গোয়েন্দা শাখা, পাবনার অভিযানে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের পাঁচজন সক্রিয় সদস্য ০৭ (সাত) টি চোরাই ইজিবাইক সহ গ্রেফতার।

ঘটনাঃ গত ইং ০৮/০৯/২০২৩ তারিখে পাবনা জেলার সদর থানাধীন জালালপুর বাজার হইতে অজ্ঞাতনামা ব্যক্তিরা ভিকটিম মোঃ আকমল হোসেন, পিতাঃ মৃতঃ আঃ কাদের, সাং-জোতগরি জালালপুর, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনা এর ইজিবাইক ভাড়া করে সুজানগর থানাধীন দইপাড়া নামক জায়গায় বিয়ের দাওয়াত খাওয়ার নাম করে নিয়ে যায়। অজ্ঞানামা বক্তিরা দুপুর ০২.০০ ঘটিকার সময় ভিকটিম মোঃ আকমলকে বাড়ী বাড়ীতে খা্ওয়ার কথা বলে বাড়ীর ভিতরে নিয়ে যায়। পরবর্তীতে অজ্ঞাতনামা ব্যক্তির অপর সহযোগীরা উক্ত ইজিবাইকটি নিযে পালিয়ে যায়। উক্ত ঘটনার প্রেক্ষিতে ইং ১৬/০৯/২০২৩ তারিখ সুজানগর থানা ভিকটিম আকমল বাদী হয়ে একটি চুরি মামলার করেন। যাহার মামলা নং ১৩ তারিখ ১৬/০৯/২০২৩ইং ধারা-৩৭৯ পেনাল কোড ১৮৬০।

মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ আকবর আলী মুনসী মহোদয়ের নির্দেশনায় পাবনা জেলাকে অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) জনাব মোঃ মাসুদ আলম স্যারের তত্ত্বাবধায়নে ওসি ডিবি মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতেৃত্ব ইং ১৭/০৯/২০২৩ তারিখ উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা সহ ডিবি পুলিশের এসআই(নিরস্ত্র) সাগর কুমার সাহা সহ সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ঢাকা জেলার আশুলিয়া থানাধীন পাবনারটেক, ভাদাইল, গাজীচর এলাকার বিভিন্ন জায়গায় দুইদিন ব্যাপী অভিযান পরিচালনা করিয়া আন্ত জেলার ইজিবাইক চোর চক্রের মুল হোতা মোঃ মঞ্জিল হোসেন জনি সহ তার অপর সহযোগী ০৪(চার) জন ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য ০৭ (সাত) টি চোরাই ইজিবাইক সহ আটক করা হয়।

ধৃত আসামীদের নাম ঠিকানা:
১। মোঃ মঞ্জিল হোসেন জনি (২৬), পিতাঃ কাশেম আলী সাং-ধোপাদহ, থানাঃ সাথিয়া, জেলাঃ পাবনা, বর্তমান সাং-গাজীরচর, থানাঃ আশুলিয়া, জেলাঃ ঢাকা।
২। মোঃ রিপন হোসেন (৩৭), পিতাঃ মৃতঃ একাব্বর আলী, সাং-করমজা ঋষিপাড়া, থানাঃ সাথিয়া, জেলাঃ পাবনা।
৩। মোঃ সাইদুল ইসলাম ওরফে ডুবার সাইদুল (২২), পিতাঃ মোঃ নজরুল ইসলাম, সাং-ধোপাদহ, থানাঃ সাথিয়া, জেলাঃ পাবনা
৪। মোঃ রেজাউল প্রাং (৩৫), পিতাঃ মৃতঃ জাবেদ আলী প্রাং, সাং-পিরপুর, থানাঃ আতাইকুলা, জেলাঃ পাবনা
৫। মোঃ মাসুদ রানা (৩০), পিতাঃ মোঃ জসিম উদ্দিন, সাং-রশিদ পুর, থানাঃ জামালপুর সদর, জেলাঃ জামালপুর, বর্তমান সাং-গাজীরচর, থানাঃ আশুলিয়া, জেলাঃ ঢাকা।
ধৃত আসামী মোঃ মঞ্জিল হোসেন জনি তার অপর সহযোগী মোঃ রেজাউল, মোঃ ডুবার সাইদুল, মোঃ রিপন হোসেনদের সহযোগীতায় পাবনা জেলার বিভিন্ন থানা এলাকা সহ বিভিন্ন জেলা হইতে ইজিবাইক, অটোররিক্সা চুরি করিয়া কাজিরহাট ফেরিঘাট পার হয়ে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন পাবনারটেক, ভাদাইল, গাজীচর এলাকায় নিয়ে যায়। পরবর্তীতে তার অপর সহযোগী মোঃ মাসুদ রানা (মেকার) এর মাধ্যমে উক্ত চোরাইকৃত ইজিবাইক গুলোর আকার, কালার পরিবর্তন করে বিভিন্ন গ্যারেজ মালিকদের নিকট ভুয়া তথ্য প্রদান করে ৭০-৮০ হাজার টাকায় বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত আলামত:
১. ০৭ (সাত) টি চোরাই ইজিবাইক।

আসামীদের পিসিপিআরঃ
আন্তঃজেলা চোর চক্রের মুলহোতা মোঃ মঞ্জিল হোসেন জনি প্রশাসন ও লোকচক্ষুর আড়ালে বিভিন্ন জায়গায় অবস্থান করিয়া এই চুরি সংঘঠন করে থাকে। চোর চক্রের মুলহোতা সহ তার অপর সহযোগীদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন জেলার চুরি ছিনতাই সহ অন্যান্য মামলা রয়েছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর