শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

৫০০ বোতল  দেশীয় তৈরী চোলাই মদসহ ০১ জন গ্রেফতার।

Reporter Name / ১৭৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

 ৫০০ বোতল  দেশীয় তৈরী চোলাই মদসহ ০১ জন গ্রেফতার।       র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

      এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‌্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় অদ্য ৩০/১২/২০২৩ খ্রিঃ ১০.৪৫ ঘটিকায় কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান এর নেতৃত্বে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোপন সূত্রে জানতে পারে যে, পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন ঈশ্বরদী রেল গেইট মোড় হতে কতিপয় মাদক ব্যবসায়ী থার্টি ফাস্ট নাইট উদযাপন উপলক্ষে আনন্দ উপভোগ করার জন্য বিপুল পরিমান দেশীয় তৈরী চোলাইমদসহ একটি ইজিবাইকযোগে ঈশ্বরদী হতে পাবনা অভিমুখে আসিতেছে।  সেই মোতাবেক অত্র ক্যাম্পের একটি আভিযানিক দল ঈশ্বরদী থানাধীন রেল গেইট মোড়ে জনৈক কবির হোসেন এর ফুডভ্যালী বাংলা হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর’ অভিযান পরিচালনা করে ৫০০ বোতল (৩০০ লিটার) দেশীয় তৈরী চোলাইমদ, মোবাইল-০১টি, সিমকার্ড-০২টি এবং মাদকদ্রব্য বহন কাজে ব্যবহৃত ০১ টি ইজিবাইক’সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

      উক্ত আসামীর নামঃ  মোঃ আব্বাস উদ্দিন (৪৩), পিতা-মৃত সালা উদ্দিন, সাং-ফতে মোহাম্মদপুর (এম. এস কলোনী নতুনপাড়া), থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা।

      প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নিজ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাই মদ বিক্রয় করে আসছিল।

     গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত জব্দকৃত আলামতসহ তাকে পাবনা জেলার ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর