শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

জেলা গোয়েন্দা শাখা অভিযানে একজন ব্যক্তি একটি আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগান, কার্তুজ এবং দুইজন মাদক ব্যবসায়ী ৭৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার।

Reporter Name / ২০৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

জেলা গোয়েন্দা শাখা অভিযানে একজন ব্যক্তি একটি আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগান, কার্তুজ এবং দুইজন মাদক ব্যবসায়ী ৭৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার।

মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ আকবর আলী মুনসী মহোদয়ের নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদ আলম এর সার্বিক তত্বাবধানে ওসি, ডিবি মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে ইং ১১/০১/২০২৪ তারিখ ডিবি পুলিশের এসআই(নিরস্ত্র) সাগর কুমার সাহা, এএসআই(নিরস্ত্র)মোঃ সুলতান আলী শেখ সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানাধীন দিলালপুর মোহন আটার মিল মোড় এলাকায় অভিযান পরিচালনা করিয়া আসামী মোঃ আরাফাত হোসেন সজল (২৪), পিতাঃ মোঃ আবুল কালাম আজাদ, সাং-দক্ষিন রাঘবপুর অনন্ত বাজার, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনা কে একটি ওয়ান শুটারগান এবং তিন রাউন্ড কার্তুজ সহ গ্রেফতার করা হয়।
জেলা গোয়েন্দা শাখা, পাবনার অপর একটি টিম এসআই(নিরস্ত্র)মোঃ জাহাঙ্গীর আলম এএসআই(নিরস্ত্র)মোঃ আমিনুর রহমান, এএসআই(নিরস্ত্র) মোঃ মামুন অর রশিদ সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানাধীন মহাদেবপুর এলাকায় অভিযান পরিচানা করিয়া মাদক ব্যবসায়ী আব্দুল হালিম (৩৬), পিতাঃ মোঃ কাশেম খাঁ, সাং-মহাদেবপুর, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনাকে ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজা সহ আটক করা হয়। অপর একটি টিম এসআই(নিঃ) মাহমুদুর রহমান, এএসআই(নিরস্ত্র) মোঃ মোয়াজ্জেম সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানাধীন জালালপুর নতুনপাড়া এলাকায় অভিযান পরিচানা করিয়া মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম (২৭), পিতাঃ মৃতঃ শাহাদত খাঁ, মাতাঃ মোছাঃ জোছনা বেগম, সাং-জালালপুর নতুনপাড়া, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনা কে ২৫০(দুইশত পঞ্চাশ) গ্রাম গাঁজা সহ আটক করা হয়।
উক্ত আসামীদের বিরুদ্ধে পাবনা সদর থানায় পৃথক পৃথক অস্ত্র আইনে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার দায়ের করা হয়েছে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর