শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

র‌্যাব-১২ এর অভিযানে  ৬টি প্রতিষ্ঠানকে ২,৩০,০০০ হাজার টাকা জরিমানা।

Reporter Name / ১৭৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
একটি বিদেশী পিস্তল,১ ম্যাগজিন ও ০২ রাউন্ড গুলি সহ আটক ১।

র‌্যাব-১২ এর অভিযানে  ৬টি প্রতিষ্ঠানকে ২,৩০,০০০ হাজার টাকা জরিমানা।

       র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরণের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোরালো তৎপরতা অব্যাহত আছে।

     পবিত্র মাহে রমজানকে কেন্দ্র করে দেশের বিভিন্ন এলাকায় কিছু অসাধু মুনাফা লোভি অবৈধভাবে পণ্য মজুদ করে কারসাজির মাধ্যমে নিত্য পণ্যের বাজার অস্থিতিশীল করার চেষ্টা করে জনদুর্ভোগ সৃষ্টি করছে। এমন তথ্যের ভিত্তিতে পাবনা জেলার বিভিন্ন খাবার হোটেল, মিষ্টির দোকান, বেকারী ও হোটেল ব্যবসায়ীরা অস্বাস্থ্যকর, মেয়াদ উর্ত্তীল পঁচা বাশি খাবার, নোংরা পরিবেশে ও নিষিদ্ধ পণ্যের ব্যবহার মেডিকেল খাতে মেয়াদ উর্ত্তিন ঔষুধ ক্রয় করে তাদের ব্যবসা পরিচালনা করেছে এরুপ তথ্যের ভিত্তিতে মোবাইল কোর্টে নামে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা।

        এরই ধারাবাহিকতায় অদ্য ২৭ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সারাদিন ব্যাপি জেলা শহরসহ থানা এলাকায় র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা এর আভিযানিক দল পাবনা জেলা সদর থানাধীন মেসার্স রতন ফুড পোডাক্টস, নাজিরপুর,পাবনা নামক ব্যবসা প্রতিষ্ঠানকে অস্বাস্থ্যকর নোংড়া পরিবেশে এবং সেবা গ্রহিতার জীবন বিপন্নকারী কার্য করার অপরাধে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা, সুজানগর থানাধীন মেসার্স কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার এন্ড হসপিটাল নামক প্রতিষ্ঠানকে সেবা গ্রহীতার জীবন বিপন্নকারী কার্য সাধন করা এবং মেয়াদ উর্ত্তিন ঔষুধ বিক্রয়ের জন্য প্রদর্শন করার অপরাধে ৭০,০০০/- (সত্তর হাজার) টাকা, সাঁথিয়া থানাধীন মেসার্স সেবা হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার কাশিনাথপুর নামক প্রতিষ্ঠানকে সেবা গ্রহীতার জীবন বিপন্নকারী কার্য সাধন করার অপরাধে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা, সাঁথিয়া থানাধীন মেসার্স পাইকারী ফার্মেসী এন্ড সার্জিক্যাল কাশিনাথপুর নামক প্রতিষ্ঠানকে সেবা গ্রহীতার জীবন বিপন্নকারী কার্য সাধন করার অপরাধে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা, মেসার্স সততা ডেন্টাল কেয়ার কাশিনাথপুর বাজার নামক প্রতিষ্ঠানকে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা এবং মেসার্স লামিয়া মেডিকেল হলকে প্রতিশ্রুতি সেবা যথাযথভাবে সংরক্ষন বা বিক্রয় করার অপরাধে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা জরিমানাসহ সর্বমোট ০৬টি প্রতিষ্ঠানকে ২,৩০,০০০/- (দুইলক্ষ ত্রিশ হাজার) টাকা জরিমানা করা হয় এবং এরুপ অবৈধ কাজ না করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

     উক্ত প্রতিষ্ঠান গুলোকে ভোক্ত বিরোধী অভিযান পরিচালনা করে জরিমানা করা হলেও কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার এন্ড হাসপাতাল, মেসার্স সততা ডেন্টাল কেয়ার কাশিনাথপুর বাজার ও মেসার্স সেবা হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার কাশিনাথপুর নামক ব্যবসা প্রতিষ্ঠানকে সিলগালা করে আগামী ০৭ (সাত) কার্য দিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়।

 র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, খুনসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে সফলভাবে কার্যক্রম পরিচালিত করে আসছে। এছাড়া ও বিভিন্ন জনকল্যাণমুখী কাজ করার লক্ষ্য পাবনা জেলাতে বিশেষ মোবাইল কোর্ট সপ্তাহ ২০২৪ পরিচালনা করে। র‌্যাবের এ ধরনের কার্যত্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর