শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদী উপজেলা বেসরকারি শিক্ষক-কর্মচারী সমিতি নামে নতুন সংগঠনের আত্নপ্রকাশ।

Reporter Name / ১৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

ঈশ্বরদী উপজেলা বেসরকারি শিক্ষক-কর্মচারী সমিতি নামে নতুন সংগঠনের আত্নপ্রকাশ।

ঈশ্বরদীতে অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের নাগরিক অধিকার প্রাপ্তির লক্ষ্যে ঈশ্বরদী উপজেলা বেসরকারি শিক্ষক কর্মচারী সমিতি নামে একটি সংগঠনের আত্নপ্রকাশ হয়েছে। গতকাল সোমবার (১১ মার্চ) উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর বালিকা উচ্চ বিদ্যালয়ে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদী বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ফসিহর রহমানের সভাপতিত্বে এসময় ঈশ্বরদীর বিভিন্ন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। নতুন এ সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক উল্লেখ করে সভা শেষে সর্বসম্মতভাবে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এছাড়া সংবাদটি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের জন্য একটি প্রেসবিজ্ঞপ্তি দেওয়া হয়।

কমিটির আহবায়ক হিসেবে ঈশ্বরদী বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ফসিহর রহমান এবং সদস্য সচিব হিসেবে ভাষাশহীদ বিদ্যানিকেতনের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এমদাদুল হক কে নির্বাচিত করা হয়।

আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে বাঘইল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আবুল হোসেন, রুপপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন এবং বাঁশেরবাদা বহুমুখি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুল লতিফ মিয়া কে নির্বাচিত করা হয়।

সভায় নতুন এ সংগঠনটির আগামীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং বৃহৎ পরিসরে বিস্তৃত করার পরিকল্পনা গ্রহণ করা হয়।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর