শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

খাদ্য অধিদপ্তরের জন্য বরাদ্দ সরকারী ২৫ লক্ষ টাকার চাউল জব্দ।

Reporter Name / ৬৪২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
Sporsonews24.net খাদ্য অধিদপ্তরের জন্য বরাদ্দ সরকারী ২৫ লক্ষ টাকার চাউল জব্দ।

অনলাইন রিপোর্ট:নাটোরের সরকারী খাদ্য গুদামের ৫৮ টন ৫শ কেজি চাউল ঈশ্বরদীর জয়নগর সীমা ট্রের্ডাস এন্ড চাউল কলের গোডাউনে জব্দ করা হয়েছে।

জানা গেছে, নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার পূজামন্ডপের নামে বরাদ্দকৃত চাউল ঈশ্বরদীর সীমা ট্রের্ডাস এন্ড চাউল কলের মালিক তরিকুল ইসলাম তার ভারা করা গোডাউন,আই, কে রোড,জয়নগর,[শিমুলতলা] মেসার্স হাবিবুর রহমার এন্ড সন্স এর ব্যক্তি মালিকানাধীন গুদামে রাখা হয়েছে এমন গোঁপন সংবাদে ঈশ্বরদী থানা পুলিশ ২ দিন ধরে চেষ্টা চালিয়ে সোমবার দুপুরে চাউল গুদাম পুলিশের নিয়ন্ত্রনে নেন।

ঘটনার খবর পেয়ে উপজেলা খাদ্য কর্মকর্তা,উপজেলা প্রকল্প কর্মকর্তা ও অন্যান্য অফিসার, সাংবাদিকবৃন্দ হাজির হন। এসময় তরিকুল বলেন,সে তার নাটোর প্রতিনিধির মাধ্যমে পূজামন্ডপের নামে সরকারী বরাদ্দকৃত চাউল ৩৯ টাকা কেজি দরে কিনে নিয়েছি। যার মূল্য ২৫ লক্ষ টাকা।

একবারে এত টাকার চাউল কেনার কোন বৈধতা আছে কিনা তা নিয়ে যাচাই বাছাই চলছে। ঐ দিন দুপুরে সীমা ট্রের্ডাস এন্ড চাউল কলের গুদামে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ তহিদুল ইসলাম বলেন যেহেতু এই চাউলগুলো আহার্য বাবদ দেওয়া হয় এবং ব্যাক্তি মালিকানায় এ চাউল ক্রয়ের কোনো নীতিমালা নাই সুতরাং এ চাউল ক্রয় ও গুদামজাত সম্পূর্ণ অবৈধ।

স্থানীয় সূত্রে জানা যায়, তরিকুল ইসলাম দীর্ঘ দিন ধরে বাহির থেকে সরকারী চাউল এনে নিজ গুদামে রেখে নতুনভাবে প্যাকেজিং করে বাজারজাত করে আসছেন।

Sporsonews24.net
খাদ্য অধিদপ্তরের জন্য বরাদ্দ সরকারী ২৫ লক্ষ টাকার চাউল জব্দ।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর