শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে নূরজাহান স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী

Reporter Name / ৯৩৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
Sporsonews24.net ঈশ্বরদীতে নূরজাহান স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন রিপোর্টঃ ঈশ্বরদীতে বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশন পরিচালিত নূরজাহান স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। গতকাল সকালে তিনি ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের ঢুলটিতে অবস্থিত স্বাস্থ্যকেন্দ্রে আসেন। এ সময় নিউ এরা ফাউন্ডেশনের দুই শতাধিক কর্মী মন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানান।

চিকিৎসক-কর্মচারীদের উদ্দেশে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এতদিন যেভাবে মানুষের পাশে থেকেছেন, আগামী দিনেও সেভাবেই মানুষের পাশে থেকে তাদের সেবা করতে হবে।

তিনি নিউ এরা ফাউন্ডেশনের কর্মকর্তাদের চিকিৎসা সেবায় মহতী উদ্যোগ নেয়ার জন্য ধন্যবাদ জানান এবং নূরজাহান স্বাস্থ্যকেন্দ্রের সার্বিক কর্মকাণ্ড দেখে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় পাবনার জেলা প্রশাসক কবির মাহমুদ, নিউ এরা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা পি এম ইমরুল কায়েস, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন, নিউ এরা ফাউন্ডেশনের প্রকল্প সমন্বয়ক মোস্তাক আহমেদ কিরণউ পস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নেতৃত্বে পররাষ্ট্র মন্ত্রণালয়ের ৪৮ সদস্যের (সিনিয়র সচিব, অতিরিক্ত সচিব, কয়েকজন মহাপরিচালকসহ) একটি টিম ঈশ্বরদীর রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প পরিদর্শন করে। এরপর সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে এক বৈঠকে মিলিত হন।

Sporsonews24.net
ঈশ্বরদীতে নূরজাহান স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর