শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপি কেক কেটে পালন করলেন বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন

Reporter Name / ৭১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনলাইন রিপোর্টঃ

বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকালে শহরের পশ্চিমটেংরী খায়রুজ্জামান বাবু ঈদগাহ মাঠ সংলগ্ন বাদ্রার্স ক্লাব মিলনায়তনে ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপি এবং তার সকল অঙ্গ সহযোগী সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে। ঈশ্বরদী উপজেলা বিএনপির আহবায়ক ও বিশিষ্ট শ্রমিক আহসান হাবীবের সভাপতিত্বে ও ঈশ্বরদী পৌর বিএনপির যুগ্ন আহবায়ক শামসুদ্দোহা পিপ্পুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন- উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক হাজ্বী খায়রুল ইসলাম, প্রবীণ বিএনপির নেতা বীর মুক্তিযোদ্ধা ডাঃ আনোয়ারুল ইসলাম, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক সুলতান আলী টনি বিশ্বাস, পৌর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আক্তার হোসেন নিফা, ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর মনিরুল ইসলাম সাবু, ইঞ্জিনিয়ার আবু জাহিদ উজ্জল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি আলমগীর বিশ্বাস, সিনিয়র ‍যুগ্ন আহবায়ক এস এম ফজলুর রহমান, যুগ্ন আহবায়ক আমিনুর রহমান স্বপন , ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বিএনপির নেতা আমিরুল ইসলাম, রেজাউল করিম, মহিদুল ইসলাম মাথা বাবলু, রবিউল ইসলাম রবি, পৌর যুবদলের যুগ্ন সম্পাদক তুহিন, যুবদল নেতা সাইদুর রহমান সাঈদ প্রমূখ। সভার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এ সময় খালেদা জিয়ার আশু রোগমুক্তি জন্যও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মেহেদী হাসান।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর