শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

Reporter Name / ৯১৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
Sporsonews24.net ঈশ্বরদীতে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

অনলাইন রিপোর্টঃ ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের আজমপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও ঈদগাহ এর উন্নতিকল্পে মসজিদ প্রাঙ্গণে বিশাল তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়।

গত রবিবার( ২১ মার্চ) বাদ আছর অনুষ্ঠিত তাফসীরুল কোরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী মংস্যজীবীলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট শিল্পপতি প্রকৌশলী মোঃ আব্দুল আলিম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফাচ্ছিরে কোরআন হযরত মাওলানা মোঃ আব্দুস সালাম বিন রহুল আমিন সাহেব। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা মোঃ সাদেকুল আমিন আজমী সাহেব। দ্বিতীয় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ হযরত মাওলানা মোঃ আমিনুল হক মিয়াজি সাহেব। তৃতীয় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হযরত মাওলানা মোঃ মোখলেছুর রহমান কামালী সাহেব।

মাহফিল পরিচালনা করেন আজমপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব অধ্যক্ষ মাওলানা মোঃ আ.ন.ম ফজলুর রহমান সাহেব। সার্বিক তত্বাবধায়ানে আজমপুর কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মোঃ আফাজ উদ্দিন সরদার ও সার্বিক ব্যবস্থাপনায় সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন মাস্টার।

আজমপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও ঈদগাহ এর উন্নতিকল্পে প্রধান অতিথি প্রকৌশলী মোঃ আব্দুল আলিম সার্বিক উন্নয়নে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন এবং নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

Sporsonews24.net
ঈশ্বরদীতে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর