শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে গলায় অস্ত্র ঠেকিয়ে নারী উদ্যোক্তার স্বর্ণালংকার ছিনতাই. মহল্লায় আতংক

Reporter Name / ৬৪১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
Sporsonews24.net বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৩ জন বিদ্রোহী প্রার্থী ৩ জন

ঈশ্বরদীতে গলায় অস্ত্র ঠেকিয়ে নারী উদ্যোক্তার স্বর্ণালংকার ছিনতাই. মহল্লায় আতংক
…………….
ঈশ্বরদীতে ঈদের আগের রাতে (চাঁদ রাতে) সুলতানা জাহান শিমু নামে এক নারী উদ্যোক্তার গলায় অস্ত্র ঠেকিয়ে সোয়া দুই ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়েছে।

বৃহস্পতিবার রাত ১টা ৫০ মিনিটে ঈশ্বরদী উপজেলা সড়কের দরিনারিচা এলাকার পুরাতন চামড়া গুদামে পেছনে আইয়ুব আলী নামে এক গ্যারেজ মালিকের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই ঈশ্বরদী থানার ওসির নেতৃত্বে পুলিশ সদস্য এলাকা পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরদীর স্বনামধন্য সানন্দা বিউটি পার্লারের স্বত্বাধিকারী ও উদ্যোক্তা সুলতানা জাহান শিমু কাজ শেষ করে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে তাঁর পার্লার থেকে রিক্সা যোগে পশ্চিম টেংরি দরিনারিচার নিজ বাসাগ ফিরছিলেন। তাঁকে বহনকারী রিক্সাটি দরিনারিচা পুরাতন চামড়া গুদাম থেকে মহল্লার রাস্তা দিয়ে যাওয়ার সময় পূর্ব ওৎ পেতে থাকা দুই ছিনতাইকারী মটরসাইকেল দিয়ে পথরোধ করে তাঁর টাকা পয়সা ছিনিয়ে নিতে চেষ্টা করে। একপর্যায়ে ছিনতাইকারীরা তাঁর গলায় ধারালো চাকু ঠেকিয়ে সোয়া দুই ভরি ওজনের একটি স্বর্ণের চেন ছিনিয়ে নেন। ভয় পেয়ে শিমু চিৎকার দিলে ছিনতাকারীরা মটরসাইকেল নিয়ে দ্রুত উপজেলা সড়কের দিকে সটকে পড়ে। ওই রাতেই শিমু স্বামীসহ পরিবারের সদস্যরা থানায় গিয়ে বিষয়টি জানায়। এরপরই ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান আসাদ, এস আই ইব্রাহিমসহ পুলিশ সদস্যগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকাবাসী জানান, দরিনারিচা এলাকার সূর্যের খোলা মার্কেট, নুরসামাদের দোকানের মোড় থেকে উপজেলা সংযোগ রাস্তায় দীর্ঘদিন ধরে মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন চলে। সন্ধ্যার পর থেকে ওই মহল্লার সড়কে আইয়ুব আলীর বাড়িব সামনে রাস্তায় অস্ত্রধারী, মাদক বিক্রেতাসহ অপরিচিত মানুষের আনাগোনা বেড়ে যায়। নেশাখোর ও অপরিচিত যুবকরা দল বেঁধে মহল্লার আশপাশে এবং ওই রাস্তায় অন্ধকারে ওৎ পেতে বসে থাকে। ইতিপূর্বে এখানে এক স্কুল ছাত্রীর উপর হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী তাদের মহল্লায় সন্ত্রাসী, মাদকব্যবসী ও অপরাধীদের তৎপরতা রোধে পুলিশসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর