শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
র‌্যাব ক্যাম্প পরিদর্শন,  পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়সহ দুস্থ্য, গরীর অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন। ঈশ্বরদী পৌরসভার ৯টি পূজা মন্ডপে পৌর প্রশাসকের সাথে মতবিনিময় ও অনুদান প্রদান স্কুলের জমি দাবি করে স্থাপনা নির্মাণে বাধা  ঈশ্বরদী পৌরসভার সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিয়েছে প্রসাশক ঈশ্বরদী পৌরসভার ভেলুপারার ৮ ও ৯ নং ওয়ার্ডে নাগরিক সমস্যা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবির কুমার দাস ঈশ্বরদী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে হাতুড়ি পেটানোর ঘটনা ঘটেছে। দেবীর দোলায় আগমন, ঘোটকে গমন। বৃষ্টিকে উপেক্ষা করে পৌরসভা কাজের পরিদর্শন করলেন পৌর প্রশাসক। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে ১৩১ জন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা
ঘোষণা:
  স্পর্শ নিউজ এ আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "স্পর্শ নিউজ" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: sporsonews@gmail.com, মোবাইল : ০১৭১৬-৭২৯৫৭৪

ঈশ্বরদীতে এডভোকেট রবিউল আলম বুদু করোনা আক্রান্ত নিয়ে গুঞ্জন—-

Reporter Name / ১৩৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

ঢাকা সুপ্রিম কোর্টের আইনজীবি, সাবেক ছাত্র নেতা ও ঈশ্বরদী-আটঘরিয়া আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রবিউল আলম বুদু করোনা আক্রান্ত হয়েছেন বলে ঈশ্বরদীতে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। আজ সোমবার সকাল থেকেই এ গুঞ্জন গোটা ঈশ্বরদীতে ছড়ায়।
ঢাকা সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট শহিদুল ইসলাম তার ফেসবুক পেইজ-এ লিখেছেন- এডভোকেট রবিউল আলম বুদু অনেক অসুস্থ, তিনি ঢাকাতে হাসপাতালে আইসিইউতে রয়েছেন, সকলের কাছে উনার সুস্থ্যতার জন্য দোয়া কামনা করছি।
ঈশ্বরদী উপজেলা জাসদের সাধারণ সম্পাদক রশিদুল আলম বাবু তার ফেসবুকে লিখেছেন- করোনা আক্রান্ত এডভোকেট রবিউল আলম বুদু ভায়ের সুস্থতা কামনা করছি।
এসব বিষয়ে এডভোকেট রবিউল আলম বুদুর ছোট ভাই ও পাবনা সুগার মিলের সিবিএর সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান উজ্জলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,স্বর্দি,জ্বর নিয়ে ভাই হাসপাতালে ভর্তি, বুদু ভাই করোনা পরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করে জমা দেওয়া হয়েছে, রিপোর্ট না আসা পযন্ত কিছু বলা যাবে না।এদিক তার আরেক শুভাকাঙ্খী ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি আছাদুর রহমান বিরু জানান,তিনি সুস্থ আছেন,সবাই দোয়া করবেন তিনি যেন আমাদের মাঝে সুস্থ হয়ে তাড়াতাড়ি ফিরে আসে।

sporsonews24.net
ঈশ্বরদীতে এডভোকেট রবিউল আলম বুদু করোনা আক্রান্ত নিয়ে গুঞ্জন—-







আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ






এক ক্লিকে বিভাগের খবর